বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের পাটিতা পাড়া গ্রামের এক কলেজ ছাত্রী প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজের ঘটনা ঘটেছে। ওই কলেজ ছাত্রীকে হাজির করতে কলেজ ছাত্র সাতৈর ইউনিয়নের প্রেমতারা গ্রামের জায়েদ মুন্সির আত্মীয় স্বজনকে ২৪ ঘন্টা আল্টিমেটাম দিয়েছেন পুলিশ ও ইউপি চেয়ারম্যান।

জায়েদ মুন্সি (২০) ফরিদপুর রাজেন্দ্র কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। এ ঘটনায় ওই কলেজ ছাত্রীর বাবা দিলিপ দাস অনলাইনের মাধ্যমে নিখোঁজের বোয়ালমারী থানায় জিডি করেছেন। ওই কলেজ ছাত্রী দিশা রানী দাস (১৭) কাদিরদি ডিগ্রি কলেজের এসএসসির প্রথম বর্ষে পড়ালেখা করে। জিডি নম্বর ১৬।

ওই ছাত্রীর বাবা দিলিপ দাস বলেন, তাঁর মেয়ে মঙ্গলবার (২ আগস্ট) বিকেল ৫টার দিকে প্রাইভেট পড়ার জন্য পূর্ব কাদিরদী নামক স্থানে পৌঁছালে নিখোঁজ হয়। পরে বিভিন্ন মাধ্যমে ওই ছাত্রীর বাবা জানতে পারেন তার মেয়েকে জায়েদ মুন্সি নিয়ে গেছে। তবে দিলিপ দাস দাবী করেন তার মেয়েকে জায়েদ মুন্সি অপহরণ করে নিয়ে গেছে।

ঘোষপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইমরান হোসেন নবাব বলেন, বুধবার সকালে দিলিপ দাসের বাড়িতে গিয়ে সব কিছু শোনি। দিলিপ দাস জানান তার মেয়েকে অপহরণ করা হয়েছে। পরে ছেলের বাড়িতে গিয়ে তার বাবা মাকে না পেয়ে ছেলের আত্মীয় স্বজনকে ১২ ঘন্টার মধ্যে মেয়েকে হাজির করার আল্টিমেটাম দেওয়া হয়েছে ।

জিডি তদন্তকারী কর্মকর্তা এসআই কাজী আবুল বাশার বলেন, ছেলেদের বাড়িতে গিয়ে ২৪ ঘন্টার মধ্যে মেয়েকে হাজির করার আল্টিমেটাম দেওয়া হয়েছে। ২৪ ঘন্টার মধ্যে মেয়েকে হাজির না করলে পরবর্তী আইনে ব্যবস্থা নেওয়া হবে।